fbpx

বিএনপি যাকে দেশনেত্রী বলে তার জন্মদিন ছয়টি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যাকে দেশ’নেত্রী বলে তার (খালেদা জিয়া) জন্মদিন ছয়টি, এ বড় তামাশা ছা’ড়া আর কিছুই নয়।

শনিবার (১৪ আগস্ট) জা’তীয় শোকদিবস উপল’ক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডি’ক্যাল বিশ্ববিদ্যালয় আয়ো’জিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এসময় সেতুমন্ত্রী বিএনপি মহাসচি’বের কাছে জা’নতে চান- আপনারা কর্মসূচি পরিব’র্তন করেছেন কিন্তু খালে’দা জিয়ার ভুয়া জন্মদিনের কর্মসূচিতো রয়ে’ই গেল? এর শেষ কোথায় তাও মির্জা ফখ’রুল ইসলাম আলম’গীরের কাছে জানতে চান তিনি।

পৃথিবীর রাজনৈতিক ইতি’হাসের সবচেয়ে নিষ্ঠুরতম হ’ত্যা’কাণ্ড ১৫ আগস্ট উল্লেখ করে আওয়া’মী লীগের সাধারণ সম্পাদক বলেন, রক্তাক্ত বিশ্বাসঘাতকতায় কালিমালি’প্ত অধ্যায় ১৯৭৫ সা’লের ১৫ আগ’স্ট। আওয়া’মী লীগ উদার গণতন্ত্র এবং রাজ’নীতিতে বিশ্বাসী বলে এত রক্তঘাতের পরেও এদেশে আপনারা রাজ’নীতি ক’রার সুযোগ পাচ্ছে’ন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যা’লয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শরফুদ্দীন আহমেদের সভাপতিত্বে ভার্চ্যু’য়ালি বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহি’দ মালেক, বিএমএর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

এছাড়াও বিএস’এমএমইউতে বক্তব্য রাখেন স্বাশিপের সভাপতি ডা. ইক’বাল আর্সেনাল, সাধারণ সম্পাদ’ক ডা. এমএ আ’জিজ, আওয়ামী লীগে’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

ফেসবুকে লাইক দিন