fbpx

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, জামিয়া মাদানীয়া বারিধারা ঢাকার প্রতিষ্ঠাতা পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দুআ চেয়েছেন আমীরে হেফাজত, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি দেশবাসীর নিকট এ দোয়ার আবেদন জানান তিনি।

বিবৃতিতে আমীরে হেফাজত আল্লামা বাবুনগরী বলেন, আল্লামা নূর হোসাইন কাসেমী দেশের সর্বজন শ্রদ্ধেয় ও শীর্ষ একজন আলেম,মুরুব্বি। ইসলাম-মুসলমান, দেশ এবং জাতির পক্ষে হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী ভূমিকা পালন করে থাকেন। লোভ-লালসা, ব্যক্তি স্বার্থের উর্ধ্বে থেকে এই বয়োবৃদ্ধ বয়সেও তিনি দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন।

আমীরে হেফাজত বলেন, বর্তমান এই নাজুক পরিস্থিতিতে,দেশ ও জাতীর এই সংকটময় মুহূর্তে আল্লামা নূর হোসাইন কাসেমীর মতো হক ও ন্যায় নীতির উপর অটল-অবিচল, নিষ্ঠাবান আলেম আমাদের জন্য ছায়া স্বরূপ। তাঁর অসুস্থতার সংবাদে আমি উদ্বিগ্ন। আমি দেশবাসীর নিকট আল্লামা নূর হোসাইন কাসেমীর আশু রোগ মুক্তি ও পরিপূর্ণ সুস্থতার জন্য দোয়া চাচ্ছি। আল্লাহ তায়ালা আল্লামা কাসেমীকে পরিপূর্ণ সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত দান করুন,আমিন।

উল্লেখ্য, হেফাজত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভুগছেন। বর্তমানে তিনি গুলশান ইউনাইটেড হসপিটালে বিশেষজ্ঞ ডাক্তারদের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় আজ তাঁকে সাধারণ কেবিন থেকে প্রথমে এইচ ডি ইউ-তে পরবর্তীতে আই সি ইউ-তে স্থানান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন